pratilipi-logo Pratilipi
English

এক চিলতে রোদ

8
সামাজিকছোটগল্প

রাত ২ টা। এক্সামের পেপার গুলো চেক করতে করতে কখন এতোটা রাত হয়ে গেলো টের পায়নি অথৈ। পাশে তকি ঘুমুচ্ছে। ছেলেটা রাতে ঘুমুতে গেলেই খুবই বিরক্ত করে। তার যত বায়না আছে সব ঘুমুতে গেলেই মাথায় চেপে ওঠে। আজ ...

Read now
Reviews
  • author
    Your Rating

  • Sorry! No Reviews found for this content!
  • author
    Your Rating

  • Sorry! No Reviews found for this content!